Monday, May 16, 2011

ডাউনলোড করুন ফাটাফাটি রেসিং গেমস

"দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞান অর্জন কর"
প্রথমেই সকল লেখক ও পাটকদের আমার সালাম ও শুভেচ্ছা। আশা করি প্রভুর রহমতে আপনারা সকলে ভাল আছেন। আমি ৩ মাস আগে টেকটিউনস এর সাথে আমার পরিচয়। আমি প্রতিদিন সবচেয়ে এই সাইটে সময় ব্যয় করি থাকি। আমার সবচেয়ে এই সাইট টা অনেক......ভাল লাগে। আজ আমি লিখতে বসেছি।আমি বুঝে পারছিলাম না,যে কি লেখা যায়। আর লেখার সময় খুব নার্ভাসফিল করছিলাম,যে আপনাদের ভাল লাগবে কি না.....
তাই প্রথমেই শুরু করলাম আমার প্রিয় গেমসটি দিয়ে। আর বিশেষ করে এই টিউনটা লিখেছি গেমস্ খেলার পাগলদের জন্য।1 ডাউনলোড করুন ফাটাফাটি রেসিং গেমস | Techtunes
খুবই মজার গেমস
22 ডাউনলোড করুন ফাটাফাটি রেসিং গেমস | Techtunes
না খেলা করলে মজা পাওয়া যাবেনা
3 ডাউনলোড করুন ফাটাফাটি রেসিং গেমস | Techtunes
নিচে ডাউনলোড লিংক
Download1 ডাউনলোড করুন ফাটাফাটি রেসিং গেমস | Techtunes
প্রথম লিখেছি,তাই ভুল থাকতে পারে। তাই সকলে ক্ষমার দৃষ্টিতে দেখেবন। আর একটা কথা এই টিউনটি আগে হয়ে থাকলে মাফ করবেন। সকলে ভাল থাকবেন।

সুত্রঃ http://techtunes.com.bd
টিউন করেছেন : মুরাদ

0 comments:

Post a Comment