Sunday, May 15, 2011

Plant VS Zombie

pvz71 Plant VS Zombie  | Techtunesআসসালামুআলাইকুম, সবাই আশা করি খুব ভাল আছে।আমি একজন নতুন টিউনার এবং এটি আমার প্রথম লেখা।আশা করি সবার ভাল লাগবে।
আমরা সবাই কম বেশি গেম খেলা পছন্দ করি।কিণ্ডু বর্তমান বেশিভাগ কম্পিউটার গেম গুলি খেলতে হাই কনফিগারাশন কম্পিউটার লাগে।তাই অনেকে গেম খেলা বন্ধ করে দিছে।
আজ আমি আপনাদের একটা গেম এর নাম বলবো যা কিনা বেশিভাগ কম্পিউটারে চলবে বিনা সমস্যায় এবং গেমটি ছোট বড় সবাই খেলতে পারবে।গেমটির নাম Plant VS Zombie ।
এটি PopCap এর রিলিজ করা একটি বিখ্যাত Flashগেম।গেমটির নাম শুনে বলবেন "এটা আবার কি গেম????" এবং অনেকে একে সাধারন Flash গেম মনে করে  বসবে।তবে জেনে রাখেন এই গেমটি ৩ বছর গেম টপ লিসট এ স্থান পেয়েছে।
এখন চলেন আপনাদের গেম সম্পকে কিছু বলি।গেমটির মুল বিষয়বস্তু হল,আপনার বাড়িকে বাচানো Zombie (জিন্দা লাশ) এর হাত থেকে ।কিণ্ডু কিভাবে ?......গাছ লাগিয়ে!!!।হা আপনি থিক শুনছেন,
গাছ লাগিয়ে!।এখানে আপনাকে বিভিন্ন ধরনের গাছ লাগিয়ে বিভিন্ন ধরনের Zombie হাত থেকে বাচতে হবে।একেকটি গাছ অন্যান্ন গাছ থেকে আলাদা।আপনাকে মাথা খাতিয়ে খেলতে হবে।গেমটির শুরু
শুরুতে ওনেক সহজ মনে হবে,তবে যতই আপনি লেভেল আগাবেন গেমটি ততই কথিন হবে।গেমটিতে  প্রতিতি লেভেল সম্পুর্ন আলাদা,তাই ভুলেই আপনি বরিং অনুভব করবেন না।গেমটিতে অনেক
লেভেল রয়েছে এবং গেমটি শেস করেতে অনেক সময় লাগবে।তাছারা গেমটিতে অনেক Extra content আছে যা কিনা গেম খেলে খেলে unlock করতে হবে।গেমটির size 50MB।
গেমটি download করতে চান।বিভিন্ন উপায়ে গেমটি download করতে পারেন......
১.PopCap এর সাইট হতে,আপনি এখান থেকে গেমটি download করতে পারেন,যা কিনা আপনাকে ১ ঘন্টা  ফ্রি খেলতে  দিবে।আপনাকে full গেম unlock করতে pay করতে হবে(Legal)
http://www.popcap.com/games/free/pvz
২.বিভিন্ন torrent সাইত হতে।
৩.আমার upload  করা hotfile লিঙ্ক হতে।(সাগর ভাইকে ধন্যবাদ )
http://hotfile.com/dl/113008319/4a1a31d/PLvsZOD_KTB.7z.html
আপনাদের আর কনো গেম সম্পর্কে question থাকেলে আমাকে বলতে পারেন।

সুত্রঃ http://techtunes.com.bd/category/games
টিউন করেছেন : Gameranik

0 comments:

Post a Comment