Sunday, May 15, 2011

এবার যুদ্ধ করুন যুদ্ধক্ষেত্রে গিয়ে !

অনেক দিন যুদ্ধ হইতেছে না বলে আপনি আর কতকাল ঘুমিয়ে থাকবেন ? এবার ঘুম থেকে উঠে পড়ুন । চোখে চোরাবালি সরি পানি দিয়ে উঠুন ( ভুলে আবার এসিড ঢালবেন না যেন ! ) আপনার ধুলা পড়া এবং জং পড়া রাইফেল , বাজুকা , গ্রেনেড গুলো পালিশ করে চকচকে করে রাখুন । আপনার সময় হয়ে পড়েছে যুদ্ধক্ষেত্রে যাবার । সময় হয়েছে তৈরি হবার ।
আপনি নিশ্চয়ই ভাবতেছেন যুদ্ধক্ষেত্রে আপনার যাবার কি দরকার ? সেনাবাহিনীরা কি ঘাস কাটে কিংবা ছাগল চরায় যে যুদ্ধ করতে পারব না , আপনারেই যাইতে হবে ? আপনার ধারণা ৯৯ % ( ১ % আমার ভুল হইতে পারে ) ভুল প্রমানিত করে আপনাদের সামনে হাজির করছি বছরের চমক জাগানো গেম ( বছর অবশ্য এখনো শেষ হয় নাই ! )

[Exclusive] Battlefield Bad Company 2 [Exclusive]
battlefield bad company 2 এবার যুদ্ধ করুন যুদ্ধক্ষেত্রে গিয়ে ! ( যুদ্ধক্ষেত্র নাম্বার ২ )  | Techtunes
এই গেম নিয়া আমার কিছু বলার সাহস হইতেছে না । উপরের ছবি দেখে নিশ্চয়ই ৫০ % অনুমান করে ফেলেছেন কি হাই কোয়ালিটির গেম এটি । যুদ্ধ কি জিনিস তা মনে হয় এই গেমেই ভালভাবে উপলব্ধি করতে পারবেন । এ এক ভয়ংকর কাহিনী । কাহিনী এতই জীবন্ত আপনি গেম খেলার সময় নিজেই ভয় পেয়ে যেতে পারেন ( আপনার হার্টের উপর তা ৫০ শতাংশ নির্ভর করছে ) গেমের প্রত্যেকটা জিনিসই খুব সুন্দর এবং নিখুঁত যাকে বলে সেই ভাবে উপস্থাপন করা হয়েছে ।
BattlefieldBadCompany2 এবার যুদ্ধ করুন যুদ্ধক্ষেত্রে গিয়ে ! ( যুদ্ধক্ষেত্র নাম্বার ২ )  | Techtunes
গেমের সাউন্ড এবং গ্রাফিক্স কোয়ালিটি সম্পর্কে যে সমালোচনা করবে তাকে নিঃসন্দেহে নির্বোধ বলা যেতে পারে । গেমের গ্রাফিক্স চোখে পড়ার মত আর সাউন্ড এককথায় যেন যুদ্ধের ময়দান । গেমের গেমপ্লে চরমভাবে উন্নত এবং আপনি এই গেম কমপ্লিট না করা পর্যন্ত শান্তি পাবেন বলে মনে হয় না । গেমের শেষ আপনাকে দেখে যেতেই হবে ( প্রতিশোধ নেয়ার কথা বলছি না )
battlefield bad company 2 এবার যুদ্ধ করুন যুদ্ধক্ষেত্রে গিয়ে ! ( যুদ্ধক্ষেত্র নাম্বার ২ )  | Techtunes
 এবার যুদ্ধ করুন যুদ্ধক্ষেত্রে গিয়ে ! ( যুদ্ধক্ষেত্র নাম্বার ২ )  | Techtunes
এই গেম কখনো চোখ ঝলসানো রোদে , কখনো ঝড়ো বৃষ্টিতে , কখনো আবার প্রচণ্ড শীতে কুয়াশায় ঢেকে যাওয়া বনে - বাদারে ( আসল বাঁদর নয় ) ,রাস্তায় ফকিরের বেশে মানে পাতায় ঢাকা কাপড় পড়ে গেরিলা হয়ে ( Not গরিলা ) শত্রুর টুটি চেপে ধরতে হবে । তবে সতর্ক না থাকলে এর উল্টোটাও ঘটতে পারে । তাই চোখ - কান - মস্তিস্ক খোলা রেখে খেলতে হবে ।
Battlefield Bad Company 2 Impressions এবার যুদ্ধ করুন যুদ্ধক্ষেত্রে গিয়ে ! ( যুদ্ধক্ষেত্র নাম্বার ২ )  | Techtunes
 এবার যুদ্ধ করুন যুদ্ধক্ষেত্রে গিয়ে ! ( যুদ্ধক্ষেত্র নাম্বার ২ )  | Techtunes
পাওয়ারফুল গেমের জন্য চাই পাওয়ারফুল কনফিগারেশন । তাই একবার নিচে চক্ষুটা একটু বুলায় নিতে পারেন খেলার আগে ঃ
GD Hardware Rating
Intel Processor - Core 2 Quad Q6600 2.4GHz star5 এবার যুদ্ধ করুন যুদ্ধক্ষেত্রে গিয়ে ! ( যুদ্ধক্ষেত্র নাম্বার ২ )  | Techtunes
AMD Processor - Phenom 9100e Quad-Core
Nvidia Graphics Card - GeForce 9800 GTX star6 এবার যুদ্ধ করুন যুদ্ধক্ষেত্রে গিয়ে ! ( যুদ্ধক্ষেত্র নাম্বার ২ )  | Techtunes
ATI Graphics Card - Radeon HD 4770 512MB
RAM (Memory) - 2 GB
Hard Disk Space - 10 GB
Direct X - 9
গেমটি ডাইরেক্ট ডাউনলোড এর জন্য এখানে ক্লিক করুন Click Here
সুত্রঃ http://techtunes.com.bd
টিউন করেছেন : সুফি

0 comments:

Post a Comment